৮০ বছর ধরে টাকা জমিয়ে মার্সিডিজ কিনলেন কৃষক

বয়স তখন মাত্র আট বছর। এ সময় তিনি প্রথম মার্সিডিজ গাড়ি দেখেন। তখনই মার্সিডিজের প্রেমে পড়ে যান তিনি। মনে হয়, এমন একটি গাড়ি পেলে জীবনটা ধন্য হয়ে যেত। শুধু ইচ্ছা নয়, প্রতিজ্ঞাও করে বসলেন তিনি। প্রতিজ্ঞা করলেন, একদিন তিনি এই গাড়ি কিনবেনই কিনবেন। অবশেষে তার স্বপ্ন পূরণ হয়েছে।

কিনেছেন একটি মার্সিডিজ গাড়ি। তবে এ স্বপ্ন পূরণ হতে সময় লেগেছে ৮০ বছর। বর্তমান তার বয়স ৮৮ বছর। ওই ব্যক্তির নাম দেভারজন। পেশায় তিনি একজন কৃষক। চেন্নাইয়ে জার্মানির অটো কোম্পানির ডিলারশিপ নেটওয়ার্ক-ট্রান্স কার ইন্ডিয়া সম্প্রতি দেভারজনের একটি আবেগপূর্ণ ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তিনি জানিয়েছেন, তিনি কীভাবে মার্সেডিজ কেনার স্বপ্ন দেখতেন এবং এ স্বপ্ন পূরণের জন্য তিনি কত পরিশ্রম করেছেন আর অসীম ধৈর্য্য ধারণ করেছেন।

‘বয়স যখন মাত্র আট, তখন আমি একটি মার্সিডিজ দেখেছিলাম। আমি এই ব্র্যান্ডটির নাম জানতাম না, কিন্তু প্রতিজ্ঞা করলাম জীবনে এমন একটা গাড়ি আমার চাই। ওই সময় আমি সাইকেল চালাতাম। আজ আমি গাড়ির মালিক।’ ভিডিওটিতে এসব কথা বলতে শোনা যায় দেভারজনকে। দেভারজন মার্সিডিজের বি-ক্লাসের একটি গাড়ি কিনেছেন। এর আনুমানিক দাম ৩৩ লাখ টাকা। তিনি জানান, ধৈর্য ও কঠোর পরিশ্রমের কারণেই আমি আমার স্বপ্ন পূরণ করতে পেরেছি।

আমার স্ত্রীও আমাকে সাহায্য করেছে। গাড়ির প্রতি এত টান জেনে, তামিলনাড়ুর এই কৃষকের প্রতি সম্মান জানিয়েছে শোরুমের কর্মচারীরা। তারা কেক কেটে দেভারজনের হাতে তুলে দিয়েছেন গাড়ির চাবি। কেকে লেখা ছিল-এ লাইফ টাইম অ্যানিভার্সারি : ইওর ড্রিম কাম ট্রু। সূত্র: জি নিউজ

Loading...

About চিফ ইডিটর

View all posts by চিফ ইডিটর →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.