অসুস্থ বেগম জিয়া, যা বললেন কারা চিকিৎসক

শুক্রবারে কারাগারে কিছুটা অসুস্থ বোধ করেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে কারা কর্তৃপক্ষ বলছেন, অসুস্থতা গুরুতর কিছু নয়।

আজ সকালে কারা চিকিৎসক তাঁকে পরীক্ষা করেছেন। কারা সূত্রে জানা গেছে, বেগম জিয়ার হাঁটুতে ব্যাথা বেশ পুরনো। গত কয়েকদিন ধরে এই ব্যাথা একটু বেড়েছে। তাছাড়া তাঁর ব্লাড প্রেসারও কিছু বেড়েছে। বেগম জিয়া যে সব ওষুধ খাচ্ছেন, কারা কর্তৃপক্ষ সেটাই বহাল রেখেছেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, বেগম জিয়া কারা চিকিৎসকদের উপর আস্থা রাখতে পারছেন না। তিনি বাইরে থেকে চিকিৎসক আনতে বলেছেন। কিন্তু কারা কর্তৃপক্ষ জানিয়েছে, জেল ডাক্তার রেফার করলেই কেবলই বাইরে থেকে চিকিৎসক আনা সম্ভব বা চিকিৎসার জন্য তাঁকে অন্য হাসপাতালে পাঠানো যায়। এখন পর্যন্ত কারা চিকিৎসকরা তেমনটি মনে করছেন না। বেগম জিয়াকে নিয়মিত পরীক্ষা করছেন, এমন একজন চিকিৎসক বলেছেন, ‘বেগম জিয়ার স্বাস্থ্যের কোনো অবনতিই হয়নি। আর্থারাইটিস এর থেকে ব্যাথা, এটা সব সময়ই তাঁর ছিল। এটা গুরুতর কিছু নয়।’

গত ৮ ফেব্রুয়ারি থেকে কারান্তরীণ বেগম খালেদা জিয়া। কারাগারে পালাক্রমে একজন নার্স ২৪ ঘণ্টা তাঁর সঙ্গে থাকছেন। তার নিয়মিত প্রেসার পরীক্ষা করা হচ্ছে। প্রতিদিন একজন চিকিৎসক তাঁর স্বাস্থ্য পরীক্ষা করছেন।

-বাংলা ইনসাইডার

Loading...

About চিফ ইডিটর

View all posts by চিফ ইডিটর →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *