লঞ্চ হল শাওমি রেডমি নোট ৫ ও নোট ৫ প্রো, জেনে নিন ফিচার ও দাম, মিলবেই বা কোথায়

শাওমি রেডমি নোট ৫-এ রয়েছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি মেমরি। দাম ৯,৯৯৯ টাকা। অন্য ভার্সনে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি মেমরি। দাম ১১,৯৯৯ টাকা। রেডমি নোট ৫ প্রো-র ৪ জিবি ভার্সনে রয়েছে ৬৪ জিবি মেমরি। দাম ১৩,৯৯৯ টাকা। ফোনটির ৬ জিবি র‍্যাম ভার্সনেও রয়েছে ৬৪ জিবি মেমরি। দাম ১৬,৯৯৯ টাকা।

ওয়েব ডেস্ক: লঞ্চ হল শাওমির রেডমি নোট ৫ ও রেডমি নোট ৫ প্রো। ২২ ফেব্রুয়ারি থেকে ফ্লিপকার্টে মিলবে নতুন ফোন দু’টি। সঙ্গে দু‍‍’টি ফোনেই ২,২০০ টাকা ক্যাশব্যাক ঘোষণা করেছে জিও। একই সঙ্গে ফাটাফাটি ডেটা অফারও ঘোষণা করেছে তারা।

দু‍’টি ফোনেই দারুন অফার দিচ্ছে জিও। এজন্য জিও-র সঙ্গে গাঁটছড়া বেঁধেছে শাওমি। এই অফারে জিওর ১৯৮ টাকা বা ২৯৯ টাকার প্ল্যান রিচার্জ করলেই মিলবে ২,২০০ টাকার ক্যাসব্যাক। ভাউচার আকারে মিলবে এই ক্যাসব্যাক। এই ভাউচার ব্যবহার করা ‌যাবে পরবর্তী জিও রিচার্জে। এছাড়া এই অফার ব্যাবহারকারীদের দ্বিগুণ ডেটা দেবে জিও। এর ফলে ৪.৫ টিবি প‌র্যন্ত ডেটা পাবেন গ্রাহকরা।

 

শাওমি রেডমি নোট ৫-এ রয়েছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি মেমরি। দাম ৯,৯৯৯ টাকা। অন্য ভার্সনে রয়েছে ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি মেমরি। দাম ১১,৯৯৯ টাকা। রেডমি নোট ৫ প্রো-র ৪ জিবি ভার্সনে রয়েছে ৬৪ জিবি মেমরি। দাম ১৩,৯৯৯ টাকা। ফোনটির ৬ জিবি র‍্যাম ভার্সনেও রয়েছে ৬৪ জিবি মেমরি। দাম ১৬,৯৯৯ টাকা। দু‍’টি ফোনেই রয়েছে ৫.৯৯ ইঞ্চি FullHD 18:9 ডিসপ্লে। রেডমি নোট ৫-এ রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ চিপসেট। নোট ৫ প্রো-তে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৩৬ চিপসেট।

starbdnews

Loading...

About চিফ ইডিটর

View all posts by চিফ ইডিটর →

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.